Ad Code

Responsive Advertisement

সর্বশেষ

6/recent/ticker-posts

তাগুতের বীজ (Seeds of Taghut)




 কাদের কারণে বঙ্গ অঞ্চলে তাগুত শক্তিশালী হচ্ছে?
কারা নাস্তিক সরকার ও রাজনীতিকদের অর্থনৈতিক ভিত্তি দিচ্ছে?
কারা টিভি, বেতার, পেপার মিডিয়াকে খাওয়াচ্ছে পড়াচ্ছে?
কারা মুসলিম জনগনের মাঝে অশ্লীলতা, যিনা ছড়াচ্ছে?
কারা মুসলিমদেরকে খেলাধুলার ফিতনায় আটকে রেখেছে?
কারা নারীবাদিতা ও জাহেলিয়াতের সংস্কৃতি ছড়িয়ে দেয়ার পিছনে মুল নাটের গুরু?
এই প্রশ্নগুলার উত্তর এক জায়গায় এসে ঠেকেঃ
বহুজাতিক কোম্পানি বা Multinational Company(MNC)।
যেমনঃ গ্রামীণফোন, ইউনিলিভার, শেভরন, CP Fried chicken ইত্যাদি ।
বাংলাদেশে MMC এর সংখ্যা ১৫০ এর অধিক । এরা বাংলাদেশে প্রচুর প্রফিট অর্জন করতেছে যা একজন মানুষের চিন্তার বাইরে । এদের বিনিয়োগ ও লাভ দুটাই আকাশ ছোঁয়া । এরা সরকারকে সম্মিলিতভাবে প্রচুর ট্যাক্স, ভ্যাট দেয় এবং মিডিয়াতে এরাই সবচেয়ে বেশী বিজ্ঞাপন দিয়ে মিডিয়াকে খাইয়ে পড়িয়ে বাচিয়ে রাখে । ক্রিকেট খেলার স্পন্সরও হচ্ছে এরাই । অশ্লিল নাটক, বিজ্ঞাপন, সংস্কৃতির পিছনে এরাই অর্থ ঢালতেছে । বাংলাদেশে চ্যানেল ৭১ থেকে শুরু করে প্রথম আলু, ডেইলি স্টার, বাংলাদেশ প্রতিদিন সবকিছুকেই এরা অর্থ দিচ্ছে ।
আসল কথা এখনও বলাই হয়নি, বঙ্গ অঞ্চলের অর্থনীতির প্রধান ভিত্তি হল এই বহুজাতিক কোম্পানিরা, এরা তো টাকা বিদেশে নিচ্ছেই আবার দেশের জনগনের মন মানসিকতাও নিয়ন্ত্রন করার চেষ্টা করে যাচ্ছে ।
**এইসব কোম্পানির CEO, MD, GM, চেয়ারম্যান ৯৯% ''অমুসলিম'' । এই অমুসলিমদের মধ্যে ৯০ শতাংশ হলে ''ভারতীয়'' হিন্দু এবং কিছু শ্রীলংকান । এবং বাংলাদেশে প্রায় ১০ লাখের মত ভারতীয় কাজ করে । ইদাইং অনেক দেশীয় বড় বড় প্রতিষ্ঠানেও মালাউন কাফের নিয়োগ দেয়া হচ্ছে । এইসব পদে মুসলিমদের নিয়োগ দেয়া হয় না ।

এইবার আপনি কিছু প্রশ্নের উত্তর দিন 


এই বহুজাতিক কোম্পানির মালাউন কাফের নেতারা কি চাইবে? যেহেতু তারা ভারতীয়, তারা কি চাইবে না ভারত বান্ধব সরকার থাকুক? তারা কি চাইবে না ভারত বান্ধব সরকার টিকে থাকার জন্য মিডিয়াতে biased এবং মিথ্যা সংবাদ প্রচার করতে? তারা কি মিডিয়াকে কিনে ফেলবে নে এই বলে যে, আমাদের পছন্দ মত সংবাদ প্রচার না করলে তোর পত্রিকায় বিজ্ঞাপন দিব না? যে মিডিয়ার টাকার প্রধান উৎস তার কথা উপেক্ষা করে কি নিজেদের নাম দেউলিয়া মিডিয়ার খাতায় লিখবে? 
এই MNC-গুলাই কি তারা নয় যারা বিশ্ব হাফেজ প্রতিযোগিতায় বাংলাদেশ চ্যাম্পিয়ন এই খবর প্রচারের সুযোগ না দিয়ে পত্রিকার অশ্লিল মডেল, গান বাজনা প্রতিযোগিতার খবর ছাপানোর জন্য মিডিয়াকে চাপ দেয়? 
টিভি, পেপার, বেতার মিডিয়াগুলা এদের খুশি রাখার জন্য এবং এদের সাথে তাল মিলিয়ে চলার জন্য সেইরকম কাফের টাইপের ও নাস্তিক মুসলিম সাংবাদিক নিয়োগ দিবে নাকি হুজুর নিয়োগ দিয়ে নিজেরা বিপদে পড়বে? 
একটা জিনিস ভাবুন, এইসব MNC তে যেমন মালাউন কাফেরদের সংখ্যা বেশী, ঠিক তেমনি মিডিয়াগুলাতে হিন্দুদের আধিক্য প্রবল । 
এই সমানুপাতটা interesting একটা ফ্যাক্ট । 
বিভিন্ন ধরনের জাহেলিয়াতের সংস্কৃতিগুলা কিন্তু এইসব MNCরাই স্পন্সর/অর্থায়ন/প্যাট্রনাইজ করে । **ঠিক একেবারে ভারতের সাথে তাল রেখে এবং সুরে সুর মিলিয়ে**
সরকারকে এরাই সবচেয়ে বেশী ট্যাক্স দেয়, এদের কথা কি সরকার ফেলে দিবে? এইসব MNC-দের আবার কূটনৈতিক ক্ষমতাও প্রচুর । যে সরকারকে MNC-রা পছন্দ করবে বা চাইবে মিডিয়াকে সেদিকেই বলাবে, লিখাবে, প্রচার করিয়ে থাকে । 
ক্রিকেট খেলার মত ভয়াবহ ব্রেইনওয়াশিং+হিপনোটাইজিং বিষয়ের মুল স্পন্সর কিন্তু এরাই ।
এরা যেহেতু কাফের এবং এদের হাতে প্রচুর টাকা আছে, এরা কি চাইবে না বাংলাদেশের সুন্দরী মেয়েদের নিয়ে ফুর্তি করতে? উত্তর অবশ্যই চাইবে । এরা বিভিন্ন অশ্লিল প্রতিযোগিতা করে, নিজেদের কোম্পানিতে আল্ট্রা মডার্ন মেয়ে নিয়োগ দেয় । নারীবাদীদের অর্থায়নও এরাই করে । এগুলা মিডিয়ার সাথে মিচুয়ালি হয় । সুবিধা হল, নারী ও টাকা দুটাই পাওয়া যায় ।  
দেশের সকল নামিদামি মডেলদের টাকার আয়ের উৎস বা জীবিকার উতস এইসব MNCগুলাই ।

বিশ্বে এরকম অনেক উদাহরন আছে, বহুজাতিককোম্পানি গুলার সাথে শাসকদের শত্রুতা থাকলে, MNCগুলা শাসকের বিরুদ্ধে বিভিন্ন ধরনের চাপ তৈরি করতে পারে অর্থনৈতিকভাবে, মারসেনারি ভারা করে, কূটনৈতিকভাবে, সামরিকভাবে । এবং সংশ্লিস্ট দেশের সরকারগুলাও MNC এর টাকার উপর নির্ভর করে চলে, তাই এদের সুবিধামত অন্য সরকারকে চাপ দেয় । যেমন আমেরিকা লিবিয়াতে হামলা শেষ করার পর, সকল বহুজাতিক কোম্পানির নেতারা সেই দেশে দৌড়ঝাপ করেছিল ।

 টাকা কথা বলে । সরকাররাও জানে টাকা ছাড়া সে টিকতে পারবে না, তাই ভিতরে ভিতরে তাগুতেরা এইসব MNC কে ইলাহা বানিয়ে নিয়েছে এবং MNC গুলা সরকারকে পালতেছে । জনগনের পকেট থেকে সবচেয়ে বেশী পন্য সেবা যাই কিছু বেচে টাকা বের করে আনতে সবচেয়ে বেশী সক্ষম হল এইসব MNC । তাই তাদের পকেটে টাকা । আর MNC এর নেতারা সব হিন্দু মালাউন কাফের । তাই এরা মুসলিমদের উপর টাকা পয়সা দিয়ে জাহেলিয়াত, অশ্লীলতা, নারীবাদিতা, ধর্মনিরপেক্ষতা ছড়িয়ে দিচ্ছে । টাকার লোভে অনেকে তাদের কাজগুলা করে দিচ্ছে । যারা এই কাজগুলা করে দিচ্ছে তাদের সবসময় আমরা গালি দেই কিন্তু কারা এর পিছনে নাটের গুরু , তাদের কখনও আমরা খুজে পাই না । এরা হচ্ছে MNC এবং তাদের নেতারা । 
শাহবাগি আন্দোলনসহ, বিভিন্ন সুবিধাজনক আন্দোলন ও বিভিন্ন দলে, NGOতে এরা টাকা পয়সা অনুদান দিয়ে থাকে । আপনি চিন্তা করুন ১৫০ কোম্পানির জন্য শাহবাগের আন্দোলনকে বছরের পর বছর চালিয়ে নিয়ে কঠিন কোন কাজ নয়, প্রতিদিন প্রতিটি কোম্পানি ২-৩ লাখ টাকা করে অনুদান দিবে । একটি আন্দোলনের জন্য বছরে দুইবার করে মোট ৪-৬ লাখ টাকা অনুদান দেয়া কোন ব্যাপারই না এদের কাছে । 
আরও একটি গুরুত্বপূর্ণ বিষয় হল, এরা সন্ত্রাসীদের, গোয়েন্দাদেরও পালে । বিভিন্ন লোককে হুমকি ধমকি দেয়া, গুম করানো এবং নজরদারিতে রাখার কাজটাও এরা করে । টাকা দিয়ে সব কিনে রাখে । এমন কি থানা পুলিশ র‍্যাবদেরও এরা পালে । 

এরাই হচ্ছে তাগুতের বীজ (Seeds of Taghut)
আল্লাহ আমাদের শত্রুকে চেনার তৌফিক দান করুন । আমিন ।
বেশী বেশী শেয়ার করুন । সত্য প্রচার করুন । 

মন্তব্যসমূহ

Ad Code

Responsive Advertisement